The Ultimate Blueprint to Build Your
Powerful Portfolio

প্রুভেন লাইভ স্ট্রেটেজি Follow করে
মার্কেটের কম্পিটিশন স্কিলের ঝামেলা এড়িয়ে
এবার হবেন প্রো UI / UX ডিজাইনার

আপনি আপনার ক্যারিয়ারের পরবর্তী ধাপে যেতে আগ্রহী। এই কোর্সের মাধ্যমে ইউ আই ইউ এক্স বেসিক ফান্ডামেন্টাল থেকে শুরু করে ইন্ডাস্ট্রি ওয়র্কফ্লও, ডিজাইন প্রিন্সিপাল , আইডিয়েশন সহ প্রত্যেকটি প্রজেক্ট প্র্যাকটিক্যালি দেখানো হবে। পূর্ণাঙ্গ গাইডলাইন ফলো করে আপনি হয়ে উঠবেন একজন পারফেক্ট ইউ আই ইউ এক্স ডিজাইনার। 

পোার্টফেলিও ছাড়া আপনার দাম ০০
"বিস্তারিত জানুন"

এই কোর্স শেষ করার পরে আপনি যা জানতে পারবেন?

🔘 কিভাবে একটি পাওয়ারফুল পোর্টফোলিও তৈরি করা যায়

🔘 কিভাবে আপনি মার্কেটপ্লেস ছাড়াই ক্লায়েন্ট খুঁজে পাবেন

🔘 Real-time প্রজেক্টে কাজ করার অভিজ্ঞতা অর্জন করতে পারবেন

🔘 ক্লায়েন্ট কমিউনিকেশন স্কিল ডেভেলপ করতে পারবেন

🔘 কেস স্টাডির খুঁটিনাটি সমস্ত কিছু শিখতে পারবেন আপনার পোর্টফোলিওকে আরও বেশি আকর্ষণীয় করে তুলবে

🔘 টাইম ম্যানেজমেন্ট শিখতে পারবেন

🔘 একটি টিমকে সঠিক ভাবে চালানোর দক্ষতা লাভ করতেবেন

আপনার জন্য কি একজন দক্ষ UI UX ডিজাইনার হওয়া খুবই গুরুত্বপূর্ণ?

🔘 আন্তর্জাতিকভাবে স্বীকৃতি প্রাপ্ত সবচেয়ে বেশি চাহিদাপূর্ন পেশা

🔘 দেশি অথবা বিদেশি যে কোন কোম্পানিতে আপনি অনেক বেশি সেলারিতে জব পাওয়ার সুবিধা

🔘 রিমোট অথবা ইন হাউস জব অথবা ফ্রিল্যান্সিং যে কোন ক্ষেত্রেই সবচেয়ে বেশি চাহিদা পূর্ণ পেশা

🔘 আপনার নলেজকে কাজে লাগিয়ে মাল্টিপল ইনকাম সোর্স তৈরি করতে পারবেন

🔘 যেকোন বিজনেসকে গ্রো করতে সহায়তা করতে পারবেন

কাদের জন্য এই কোর্স?

আপনি কেন দক্ষ ডিজাইনার হতে পারেন না?

এই কোর্সটি অবশ্যই সবার জন্য না। এই কোর্সটি করতে চাইলে অবশ্যই আপনার কিছু বেসিক নলেজ থাকা প্রয়োজন। এবং যারা কঠোর পরিশ্রম করতে পারবে সেই সাথে যাদের পর্যাপ্ত পরিমান Practice করার সময় আছে। চলুন জেনে নেয়া যাক কারা এই প্রোগ্রামে জয়েন করতে পারবে।

আপনি কেন দক্ষ ডিজাইনার হতে পারেন না?

আমরা জানি আপনার ব্যর্থতার কারন

আপনি যদি আপনার জন্য সঠিক স্কিল টি বাছাই করতে ভুল করেন সেক্ষেত্রে আপনি বারবার নিজেকে ডেভলাপ করতে ব্যর্থ হবেন। কারণ আপনি যদি ভুল স্কিল ডেভেলাপ করার পেছনে সময় এবং অর্থ অপচয় করেন তাহলে আপনার একুল এবং ওকুল দুটোই হারাবেন। তাহলে আপনি কিভাবে বুঝবেন আপনার জন্য সঠিক স্কিল কোনটি? অবশ্যই প্রথমে আপনাকে দেখতে হবে আপনার স্কিলটি একটি সর্বজনীন ভাবে স্বীকৃত এবং আন্তর্জাতিকভাবে তার ডিমান্ড আছে কিনা। পাশাপাশি একটি স্কিল ডেভলপ করার জন্য আপনার হাতে পর্যাপ্ত পরিমানে সময়, স্কিলটি শেখার জন্য অর্থ এবং ইচ্ছাশক্তি কাজ করছে কিনা। যদি আপনি দেখেন এ সমস্ত কিছুই আপনার রয়েছে তাহলে আপনি সেই স্কিল টি বাছাই করতে পারেন। ইউজার ইন্টারফেস ডিজাইন এমনই একটি স্কিল। যার আন্তর্জাতিকভাবে যথেষ্ট পরিমাণে চাহিদা রয়েছে। সুতরাং সঠিক স্কি বাছাই করতে পারলে আপনি  স্কিল ডেভেলপ করতে আর বারবার ব্যর্থ হবেন না।

এখন যদি আপনি মনে করেন এগুলোর কোনো একটি সমস্যা আপনার হচ্ছে তাহলে এখনই আমাদের সাথে সিডিউল নিন। আমরা আপনাকে টোটাল Blueprint সম্পর্কে অবগত করবো

Recognized Expert হওয়াটা আপনার জন্য কি খুবই জরুরী?

🔘 আপনার ক্যারিয়ারকে Next Level এ নিয়ে যেতে সাহায্য করবে

🔘 ইন্ডাস্ট্রিতে লিডার হিসেবে কাজ করতে পারবেন 

🔘 ইন্ডাস্ট্রির Expert দের কাছে প্রায়োরিটি অর্জন করতে পারবেন

🔘 মাল্টিপল ইনকাম সোর্স তৈরি করার সুযোগ

🔘 বিজনেস তৈরী এবং যে কোনো বিজনেসের সলুশন বের করার দক্ষতা লাভ করতে পারবেন

🔘 মার্কেট রিসার্চ করে ইউনিক Idea খুঁজে বের করার ক্ষমতা

 

কিভাবে আপনার ক্যারিয়ার accelerate করতে সহায়তা করবে এই ফুল জার্নি

🔘 ক্লায়েন্টের সাইকোলজি বুঝতে পারার ক্ষমতা

🔘 Real-time কেস স্টাডি সম্পর্কে পরিপূর্ণ ধারণা লাভ করা

🔘 মার্কেটপ্লেস এর বাহিরেও কিভাবে পার্মানেন্ট ক্লায়েন্ট পাওয়া সম্ভব তার ধারণা

🔘 সফট স্কিল ডেভলপমেন্ট এর সুযোগ

স্কিল ডেভেলাপ করার পরেও কি আপনি ইনকাম করতে ব্যর্থ হচ্ছেন?

বেশিরভাগ সময়  স্কিল ডেভেলপ করার পরেও কাজে দক্ষতা অর্জন করে শুধুমাত্র ইনকাম করতে না পারার কারণে বেশির ভাগ ডিজাইনাররা হতাশায় ভোগেন।  কারণ যদি আপনার দক্ষতা অর্জনের পাশাপাশি ইনকাম না থাকে তাহলে সমস্ত কিছুই বৃথা মনে হয়। শুধু সঠিক স্কিল বাছাই করার পরে তা ডেভলপ করলেই ইনকাম করা যায় না। তার জন্য দরকার অভিজ্ঞ মেন্টরদের সঠিক গাইডলাইন। আপনি পিক্সেন্সি একাডেমিতে শুধু স্কিল ডেভেলপই করবেন না পাশাপাশি আপনি জানবেন কিভাবে মার্কেটপ্লেস ছাড়াই পার্মানেন্ট ক্লায়েন্ট পেতে পারেন। এছাড়াও স্পেশাল টিপস এন্ড ট্রিক্স যা আপনার ইনকাম করার পথ সুগম করবে। বোনাস হিসেবে আপনার দক্ষতা অনুযায়ী  আমাদের টিম মেম্বার হিসেবে যুক্ত হওয়ার সৌভাগ্য অর্জন করতে পারেন। 

আমাদের পরবর্তী UI UX ব্যাচে রেজিস্ট্রেশন করুন

ফুলে জার্নিতে মেন্টরদের ওয়ান টু ওয়ান সাপোর্ট

অনেক বছরের অভিজ্ঞতা সম্পন্ন মেন্টরদের কাছ থেকে পাচ্ছেন ওয়ান টু ওয়ান সাপোর্ট। শুধু মাত্র একজন অভিজ্ঞ মেন্টরের দ্বারা সর্বোচ্চ সাপোর্ট পাওয়া সম্ভব। আপনাকে  পোর্টফোলিও তৈরি করার পাশাপাশি ক্লায়েন্ট কমিউনিকেশন,  সফট স্কিল,  real-time কেস স্টাডি ইত্যাদি গুরুত্বপূর্ণ বিষয়গুলোর উপরে আপনার একটি পরিপূর্ণ ধারণা লাভ করতে সহায়তা করা হবে।

তৈরী করুন একটি Poweful Portfolio যা আপনার পরিচয় বহন করবে

আমাদের কোর্সে আপনি কি পাবেন?

courses

২৪ টি লাইভ ক্লাস

দেশে কিংবা বিদেশের যে কোন যায়গা থেকে এই কোর্সে জয়েন করতে পারবেন। আমাদের ক্লাসগুলো অনলাইনে হয়ে থাকে। তাই শুধু মাত্র কম্পিউটার এবং ইন্টার্নেট হলেই কোর্সে যুক্ত হতে পারবেন।

Rectangle 1724

প্রফেশনাল ইন্সট্রাক্টর

আমাদের ইন্সট্রাক্টরগন অভিজ্ঞ এবং দক্ষ ডিজাইনার ও মেন্টর। বিগত কয়েক বছরের এক্সপেরিয়েন্স নিয়ে তারা মেন্টরিং করেছেন শত শিক্ষার্থীদের। বিভিন্ন কোর মেথডের মাধ্যমে আপনি সহজেই প্রতিটি মডিউল শিখার সুযোগ পাবেন।

Rectangle 1724 (1)

প্র্যাক্টিক্যাল প্রজেক্ট

প্র্যাক্টিক্যাল প্রজেক্ট করানোর মাধ্যমে এই কোর্সটি সম্পন্ন হবে। আর এই প্র্যাক্টিক্যাল প্রজেক্ট দেখানোর ফলে যে কোনো শিক্ষার্থী অন্য যেকোন ইউআই ডিজাইন কোর্স থেকে বেশি উপকৃত হবেন।

Rectangle 1724 (2)

প্রাইভেট কমিউনিটি

প্রতিটি ব্যাচের জন্য রয়েছে স্বতন্ত্র প্রাইভেট গ্রুপ। মূলত সিক্রেট গ্রুপের মাধ্যমেই কোর্সটি অপারেট করা হবে। যেখানে আপনাদের এবং একাডেমির সম্পূর্ন একটিভিটি শেয়ার করা হবে।

Rectangle 1724 (3)

প্রজেক্ট রিভিউ

প্রফেশনাল ডিজাইনার হিসেবে গড়ে তোলার লক্ষ্যে আমরা আপনাদের সম্পন্ন করা প্রজেক্টগুলো ধারাবাহিক ভাবে রিভিউ করবো। যা আপনাদের ডিজাইন ইম্প্রুভের ক্ষেত্রে যথেষ্ট হেল্প করবে।

Rectangle 1724 (4)

চিটশিট ও রিসোর্স

আপনারা যেন যথাযথ ভাবে টাইপোগ্রাফি, কালার, স্পেস ইত্যাদি ইউজ করতে পারেন তার জন্য চিটশিট এবং চেকলিস্ট দিবো। সেই সাথে থাকবে অনেক গুরুত্বপূর্ণ রিসোর্স।

Rectangle 1724 (5)

প্র্যাকটিস রুটিন

বেস্ট ডিজাইনার হতে প্র্যাকটিসের বিকল্প নেই। আপনারা যেন কোর্স শেষে প্রফেশনাল ডিজাইনার হতে পারেন এজন্য আমরা আপনাদের একটি প্র্যাকটিস রুটিন দিবো।

Rectangle 1724 (6)

সাপোর্ট

কোর্স চলাকালীন সময়ে এবং কোর্সের শেষেও আমাদের সাপোর্ট গাইডলাইন অনুযায়ী আমরা আপনাদের  যথাযথ সাপোর্ট দিবো।

Rectangle 1724 (7)

প্র্যাকটিস রুটিন

বেস্ট ডিজাইনার সবার জন্য প্র্যাকটিসের বিকল্প নেই। আপনারা যেন কোর্স শেষে একজন প্রফেশনাল ডিজাইনার হতে পারেন এজন্য আমরা আপনাদের একটি প্র্যাকটিস রুটিন দিবো।

আপনি এই কোর্স থেকে কি শিখতে যাচ্ছেন?

এছাড়া আপনি এই কোর্সে আরো যা পাবেন

ভার্সেটাইল নলেজ

একজন শিক্ষার্থীকে দক্ষ ডিজাইনার হবার জন্য শুধুমাত্র টুলস এর ব্যবহার এবং কতগুলো প্রজেক্ট করতে পারাই যথেষ্ট নয়। এর পাশাপাশি আপনি Searching এ কতটা দক্ষ এবং কত দ্রুত আপনার চিন্তাকে ডিজাইন এ সুন্দরভাবে ফুটিয়ে তুলতে পারবেন তা আমাদের ক্লাস গুলোর মাধ্যমে শিখতে পারবেন।

টিম ম্যানেজম্যান্ট স্কিল

আমাদের প্রতিটি ক্লাসের প্রজেক্ট আপনাকে গ্রুপ কলাবরেশনের মাধ্যমে করতে হবে। এর ফলে যখন আপনি যখন একটি টিম পরিচালনা করবেন তখন আপনি সহজেই বুঝতে পারবেন টিমের মেম্বারদের সাথে কিভাবে আলোচনার মাধ্যমে একটি হাই প্রফেশনাল প্রজেক্ট ডিজাইন করতে হয়।

কাউন্সেলিং

অধিকাংশ সময় শুধুমাত্র ডিপ্রেশনে ভোগার কারণে একজন ডিজাইনারের দক্ষ ও প্রফেশনাল হিসেবে নিজেকে গড়ে তোলা হয় না। কিন্তু আমরা আমাদের শিক্ষার্থীদের কখনোই ডিপ্রেশনে ভোগার সুযোগ দেই না। কারণ আমাদের এখানে রয়েছে চমৎকার কাউন্সেলিং এর ব্যবস্থা।

লাইফটাইম সাপোর্ট

অধিকাংশ সময় দেখা যায় কোর্স শেষ করার পরে স্টুডেন্টরা প্রতিষ্ঠান থেকে আজীবন লাইফটাইম সাপোর্ট পাওয়া থেকে বঞ্চিত হন। কিন্তু আপনি আমাদের একাডেমী থেকে পাবেন লাইফটাইম সাপোর্ট।

রিয়েলটাইম প্রজেক্ট বেইজড টাস্ক:

এখানে আপনি শুধুমাত্র ক্লাসের দেওয়া প্রজেক্টে কাজ করবেন না। পাশাপাশি রিয়েলটাইম প্রজেক্টেও কাজ করতে দেওয়া হবে। এতে করে আপনার দক্ষতা এক একধাপ উপরে পৌঁছে যাবে। অভিজ্ঞতা অর্জন আপনি জানতে পারবেন একটি ক্লায়েন্টের কাজ কিভাবে শুরু থেকে শেষ পর্যন্ত করা হয়।

কাদের জন্য এই কোর্স?

এই কোর্স হচ্ছে তাদের জন্য যাদের হাতে প্র্যাকটিস করার পর্যাপ্ত সময় আছে। যারা কোর্স চলাকালীন সময়ে পূর্ণ ফোকাস কোর্স ও প্র্যাকটিসে সময় দিতে পারবেন। তবে বেসিক গ্রাফিক ডিজাইন যদি যানা থাকে তাহলে দ্রুত ইম্প্রুভ করতে পারবেন

গ্রাফিক্স ডিজাইনার

সে সকল গ্রাফিক্স ডিজাইনার যারা এখন ইউএক্স ইউ ডিজাইনে মুভ হতে চাচ্ছেন। কিন্তু শিখার ভালো ওয়ে পাচ্ছেন না। আপনাদের জন্য এই কোর্সটি একটি আদর্শ গাইডলাইন হতে পারে।

স্টুডেন্ট

সে সকল গ্রাফিক্স ডিজাইনার যারা এখন ইউএক্স ইউ ডিজাইনে মুভ হতে চাচ্ছেন। কিন্তু শিখার ভালো ওয়ে পাচ্ছেন না। আপনাদের জন্য এই কোর্সটি একটি আদর্শ গাইডলাইন হতে পারে।

ডেভেলপার

সে সকল গ্রাফিক্স ডিজাইনার যারা এখন ইউএক্স ইউ ডিজাইনে মুভ হতে চাচ্ছেন। কিন্তু শিখার ভালো ওয়ে পাচ্ছেন না। আপনাদের জন্য এই কোর্সটি একটি আদর্শ গাইডলাইন হতে পারে।

জুনিয়র ডিজাইনার

সে সকল গ্রাফিক্স ডিজাইনার যারা এখন ইউএক্স ইউ ডিজাইনে মুভ হতে চাচ্ছেন। কিন্তু শিখার ভালো ওয়ে পাচ্ছেন না। আপনাদের জন্য এই কোর্সটি একটি আদর্শ গাইডলাইন হতে পারে।
0 +
আমদের সর্বমোট শিক্ষার্থী
0
আমদের সর্বমোট সমাপ্ত সেশন
0 %
শিক্ষার্থীদের সফলতার হার

এই কোর্স শেষে আপনার পোর্টফোলিও

তে যা থাকবে

ওয়েব সাইট ডিজাইন

আমাদের এখানে কোর্স করার পরে আপনি একটি ওয়েবসাইট কিভাবে স্ক্রাচ থেকে ডিজাইন করতে হয় সে সম্পর্কে পরিপূর্ণ ধারণা পাবেন। এছাড়াও ক্রিয়েটিভ ওয়েব লেআউট থেকে শুরু করে বিভিন্ন নিশের ডিজাইন করতে পারবেন।

মোবাইল এপ্লিকেশন ডিজাইন

বর্তমানে মোবাইল অ্যাপ্লিকেশন ডিজাইনের চাহিদা অনেক বেশি। কোর্স শেষে আপনি মোবাইল অ্যাপ্লিকেশনের ক্ষুদ্রাতিক্ষুদ্র ইন্টারেকশনগুলি খুব সহজেই ডিজাইন করতে পারবেন।

ড্যাশবোর্ড ডিজাইন

ড্যাশবোর্ড ডিজাইন বেশ সময়সাপেক্ষ এবং তুলনামূলকভাবে কঠিন। কিন্তু আমাদের এখানে কোর্স শেষ করার পরে আপনি সহজেই যেকোন রকমের ড্যাশবোর্ড ডিজাইন অল্প সময়ের ভিতর শেষ করতে পারবেন।

পূর্ববর্তী ব্যাচগুলোর ডেডিকেটেড শিক্ষার্থীরা

কি বলছে আমাদের সম্পর্কে

আমাদের শিক্ষার্থীরা কোথায়

কোথায় জব করছেন

Alamgir Hossain

ইউ অই ডিজাইনার
Solve X Media

Ash Ra Ful

ইউ অই ডিজাইনার
bdCalling

Azizul Islam

ইউ আই ডিজাইনার
CodeCell

Bayzid Islam

ইউ অই ডিজাইনার
Digital Gregg

Israt Jahan

ইউ অই ডিজাইনার
RamSoft

Meherunnesa Ruma

ইউ অই ডিজাইনার
BigGorilla

Mizanur Rahman

ইউ অই ডিজাইনার
Mamurjor

Mohin Uddin

ইউ অই ডিজাইনার
Doodles

Nazmul Hasan

ইউ অই ডিজাইনার
CreativePeoples

Rahat Nur Talukder

ইউ অই ডিজাইনার
CreativePeoples

Rifat Hossain

ইউ অই ডিজাইনার
Flash iT Pro

Safayet Hossain

ইউ অই ডিজাইনার
Softitcare

Sb Rayhan

ইউ অই ডিজাইনার
Axilweb

রিয়াজুল করিম

ইউ অই ডিজাইনার
পিক্সেন্সী একাডেমি

Sourav Dutta

ইউ অই ডিজাইনার
Zainik Lab

কাদের জন্য এই কোর্স?

  • যারা গ্রাফিক ডিজাইন নিয়ে অনেকদিন ধরে কাজ করে আসছে অথবা যাদের গ্রাফিক ডিজাইন এর উপর বেসিক নলেজ রয়েছে তারা সহজেই এই কোর্সের সাথে যুক্ত হতে পারবেন। এছাড়া যারা ভালো কোনো একাডেমি সন্ধান পাচ্ছেন না এবং ডিজাইন জগতে নিজেকে সর্বোচ্চ প্রতিষ্ঠা করতে চাইছেন তাদের জন্য নির্দ্বিধায় এই কোর্সটি ক্যারিয়ার গাইড লাইন হিসেবে কাজ করবে, যাতে কোনো সন্দেহ নেই।
  • সাধারণত ডেভেলাপারদের ডিজাইন আইডিয়া কম থাকে। এবং সর্বদা বাহির থেকে হায়ার করা ডিজাইনার দিয়ে ডিজাইন করিয়ে থাকেন। আপনি যদি আপনার নিজের প্রজেক্টের ডিজাইনার হতে চান কিংবা আপনার টিম মেম্বারদের গাইড করার জন্য চিন্তা করে থাকেন তবে এই Certified কোর্সটি আপনার জন্য। ডিজাইন নিয়ে যাবতীয় সমস্যার সমাধান পেয়ে যাবেন এই কোর্সে।
  • যারা গ্রাজুয়েট অথবা এখনো পড়াশোনা করছেন এবং ডিজাইন সেক্টরে ক্যারিয়ার গড়ে আইটি ইন্ডাস্ট্রিতে চাকুরি অথবা বিজনেস করতে ইচ্ছুক তাদের জন্য এই গাইড লাইন।
  • যারা একদম শুরু থেকে ইউ আই ইউ এক্স ডিজাইন শিখতে চাচ্ছেন। ইউটিউব, ব্লগ কিংবা কমিউনিটি গ্রুপ থেকে পর্যাপ্ত গাইডলাইন পাচ্ছেন না।
  • বর্তমান সময় যারা কিছুটা UI & UX Design নিয়ে কাজ করছেন, পাশাপাশি ক্লায়েন্টের কাজ করছেন এবং নিজের কাজ করার পরিধি আরো বাড়াতে চান তাদের জন্য এই কোর্সটি নিস্বন্দেহে হেল্পফুল হবে।
  • যারা থিম নিয়ে ডিজিটাল মার্কেটে ব্যবসা করার চিন্তা করেছেন তারা এই কোর্সের সাথে সংযুক্ত হতে পারেন। কারন আপনি এই কোর্সের মাধ্যমে UI এবং UX দুটোই আয়ত্ত করতে সক্ষম হবেন আমাদের গাইডলাইন ফলো করার মাধ্যমে।

আমাদের পরবর্তী UI UX ব্যাচে রেজিস্ট্রেশন করুন

আমাদের কোর্সের এক্সেস কিভাবে করবেন

Play Video

আমাদের পরবর্তী UI UX ব্যাচে প্রি বুকিং করুন

আমাদের স্টুডেন্টদের করা কিছু প্রজেক্ট

আমাদের সম্পর্কে শিক্ষার্থীদের মতামত

এই কোর্স হচ্ছে তাদের জন্য যাদের হাতে প্র্যাকটিস করার পর্যাপ্ত সময় আছে। যারা কোর্স চলাকালীন সময়ে পূর্ণ ফোকাস কোর্স ও প্র্যাকটিসে সময় দিতে পারবেন। তবে বেসিক গ্রাফিক ডিজাইন যদি যানা থাকে তাহলে দ্রুত ইম্প্রুভ করতে পারবেন

আমরা যাদের সাথে যুক্ত

একটি টোটাল ফ্রেমওয়ার্ক সম্পর্কে জানতে

পূর্বে যারা এই চ্যালেঞ্জে পার্টিসিপেন্ট করেছিলো

তাদের আরো কিছু মন্তব্য

ইউটিউবে আমাদের ফ্রি ভিডিও দেখুন​

আমাদের কমিউনিটি গ্রুপের সাথে সংযুক্ত হউন

আমাদের ফেইজবুক পেইজের আপডেট পেতে

তাই এখনই কিনে ফেলুন।

একাডেমি সম্পর্কে আরো জিজ্ঞাসা

০১। এই কোর্সে কি যে কেউ এনরোল করতে পারবে?

এই কোর্সে একদমই নতুনদের জন্য না এই পোস্টটি তাদের জন্য যাদের ডিজাইন সম্পর্কে বেসিক নলেজ রয়েছে, অলরেডি মার্কেটে ডেভেলপমেন্ট নিয়ে কাজ করছে কিংবা যারা ডিজাইন সেক্টরে নিজের ক্যারিয়ার বিল্ডাপ করতে চাইছে তাদের জন্য। আরো বলতে গেলে এই কোর্সটি তাদের জন্য যারা নিজের স্কিল কে আরো বেশি ডেভলপ করতে চায় ক্লায়েন্ট সার্ভিস দিয়ে থাকে, ডিজাইন টিমকে লিড করতে চায় তাদের জন্য।

০২। কোর্সে কি লাইফটাইম অ্যাকসেস প্রোভাইড করা হবে?

জ্বি অবশ্যই আপনাকে কোর্সের লাইফটাইম অ্যাক্সেস প্রোভাইড করা হবে। নেক্সট আপডেট এর জন্য আপনাকে অবশ্যই পেমেন্ট করতে হবে না।

০৩। টাকা কি ইনস্টলমেন্টে দেওয়া যাবে ?

জ্বি সবার কথা বিবেচনা করে টাকা তিনটে ইনস্টলমেন্টে দেয়ার সুযোগ রয়েছে।

০৪। কোর্সের ইনস্টলমেন্ট পেমেন্ট ঠিক সময় না দিলে কোর্স দেখতে দেওয়া হবে?

আপনাকে দেয়া তারিখ অনুযায়ী যদি পেমেন্ট পরিশোধ না করেন তবে কোর্স অটোমেটিক লক হয়ে যাবে যা পেমেন্ট দেওয়ার আগে পর্যন্ত ক্লাস দেখতে পারবেননা।

০৪। আপনারা কি এই কোর্সে মার্কেটপ্লেস সম্পর্কে জানাবেন?

আমাদের এই কোর্সের মার্কেটপ্লেস নিয়ে কোনো ক্লাস হবে না তবে কিছুটা আইডিয়া দেয়া হবে।

০৬। পোর্টফোলিও তৈরি করতে কি আপনার সাহায্য করবেন?

জ্বি আমরা বেসিক ক্লাস শেষ করার পর থেকে আপনার পোর্টফোলিও বিল্ডাপ করতে সাহায্য করবো।

০৭। যারা কোর্স করবে তারা কি লাইফ সাপোর্ট পাবে?

জ্বি আমাদের কোর্সে যারা যুক্ত হবে তারা লাইফটাইম সাপোর্ট পাবে।

০৮। ক্লাস কি অনলাইনে হবে ?

জ্বি সবগুলো ক্লাসে অনলাইনে হবে আমাদের অফলাইন ব্যাচ আপাতত বন্ধ আছে।

০৯। এই প্রোগ্রাম শেষ করার পর আমি কি ক্লায়েন্ট প্রজেক্ট করতে সক্ষম হবো?

অবশ্যই আপনি ইন্সট্রাক্টরের গাইডলাইন অনুযায়ী যদি নিজেকে পরিচালনা করতে পারেন তবে কোর্স শেষে ক্লাইন্ট এর প্রজেক্ট করার মতো সক্ষমতা লাভ করবেন।

১০। ক্লাস কোন কোন দিন হবে ?

ক্লাসের সময় কোর্স এনরোল করার পর আপনাকে জানিয়ে দেয়া হবে।

১১। ক্লাসের রেকর্ড ভিডিও দেয়া হবে ?

প্রতিটা ক্লাসের রেকর্ডেড ভিডিও ওয়েবসাইটে লিস্ট করা থাকবে। আপনার সুবিধা অনুযায়ী যেকোনো সময় দেখার সুযোগ রয়েছে।

একাডেমিক আপডেট পেতে এখনই কল করুন

(০৯৬১৩-৩৫০-৩৬০) (০১৭৭১-৯৫৭-৪৭৫)

© 2021 Pixency Academy. All Rights Reserved